,

নবীগঞ্জকে মডেল উপজেলা করতে চাই :: শেখ কামাল

মতিউর রহমান মুন্না : আসন্ন নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান প্রার্থী হতে দূর প্রবাস থেকে চলে এসেছেন শেখ মোস্তফা কামাল।
নির্বাচিত হলে নবীগঞ্জকে মডেল উপজেলা হিসেবে রূপান্তরিত করতে চান ওই প্রবাসী কমিউনিটি নেতা। তিনি নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা জানান। শেখ কামাল নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর গ্রামের বাসিন্দা ও যুক্তরাজ্য প্রবাসী।
শেখ কামাল বলেন, ‘আসন্ন নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ নিতে আমি যুক্তরাজ্য থেকে চলে এসেছি।’ আমি প্রবাসীদের পক্ষ থেকে একজন প্রার্থী হয়েছি, আমি আশা করি নবীগঞ্জবাসী আমাকে সহযোগীতা করবেন।’
তিনি বলেন, ‘এলাকাবাসীর সুখে-দুঃখে সব সময় তাদের পাশে থেকেছি। বিপদে আপদে এলাকাবাসীর পাশে থেকে তাদের নানাভাবে সহায়তা করেছি। মানুষ আমাকে এবার প্রার্থী হওয়ার জন্য চাপ দিচ্ছেন, তাই আমি নির্বাচনে অংশ নিতে চাই।’
কামাল আরো বলেন- প্রবাসীদের পাঠানো রেমিট্যান্সে দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে, সেই প্রবাসীরাও আমাকে উদ্বুদ্ধ করেছেন নির্বাচনে আসতে। উপলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শেখ মোস্তফা কামাল গতকাল সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন। সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম এ আহমদ আজাদ, সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, প্রবাসী সাংবাদিক মতিউর রহমান মুন্না, নাগরিক টিভির হবিগঞ্জ প্রতিনিধি ছনি চৌধুরী।


     এই বিভাগের আরো খবর